চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৩ 


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ২৯, ২০২০, ০৪:৪০ পিএম
চাঁদপুরে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৩ 

চাঁদপুরে বাস ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। বুধবার দুপুর ১টার দিকে চাঁদপুর-কুমিল্লা সড়কের শাহরাস্তির মেহের উত্তর ইউনিয়নের কাকৈরতলা ঈদগাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশাচালক টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামের মনির হোসেন (৩০), যাত্রী ফেনীর সোনাগাজী উপজেলার গুণধর চক্রবর্তী (৭০) ও নোয়াখালীর চর আমানউল্লাহ গ্রামের হরিচন্দ্র চক্রবর্তী (৫৫)।

স্থানীয় সূত্র জানায়, গতকাল মঙ্গলবার (২৮ জুলাই) মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর ঠাকুরবাড়িতে আসেন গুণধর চক্রবর্তী ও হরিচন্দ্র চক্রবর্তী। সেখানে তাদের এক আত্মীয়ের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন তারা। বুধবার কুমিল্লার মুদাফফরগঞ্জ হয়ে সিএনজিযোগে নোয়াখালী যাচ্ছিলেন পাঁচজন। এ সময় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া পদ্মা এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালকসহ তিনজন নিহত ও তিনজন আহত হন। হতাহতরা সিএনজির যাত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহরাস্তি থানা পুলিশের ওসি মো. শাহ আলম বলেন, সিএনজি অটোরিকশা বাস ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। বাস ও সিএনজি জব্দ করেছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

গো নিউজ২৪/আই

দেশজুড়ে বিভাগের আরো খবর